1. admin@aloketosatkhira.com : admin :
  2. kdpress21@gmail.com : aloketo satkhira : aloketo satkhira
  3. leto.debhata@gmail.com : Aloketo satkhira : Aloketo satkhira
  4. codew4m787@gmail.com : aloketosatkhira news : aloketosatkhira news
  5. masujoy77@gmail.com : aloketo satkhira : aloketo satkhira
আইন মানেন না সাতক্ষীরার সার্কেল এসপি হুমায়ুন কবির - আলোকিত সাতক্ষীরা
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন
বিশেষ:
আ’লীগ নেতা সোলায়মান হত্যা মামলার প্রধান আসামি ওহাব আলী পেয়াদা গ্রেপ্তার ভিপি নূরের বক্তব্য- ঔদ্ধত্য,অজ্ঞতা নাকি  স্বাধীনতাবিরোধী শক্তির প্রতিনিধিত্বের বহিঃপ্রকাশ? আইন মানেন না সাতক্ষীরার সার্কেল এসপি হুমায়ুন কবির তালায় সুষ্ঠভাবে ভোটগ্রহণে প্রতিবন্ধকতা, কেন্দ্র পরিবর্তন চায় ভোটাররা নব-মুসলিম পরিচয়ে প্রতারণা করছে সাধন দাস কলারোয়ার বালিয়াডাঙ্গায় ভাষা দিবসে জাতীয় পতাকা অবমাননা সাতক্ষীরায় মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত নিষিদ্ধ গাইডের সয়লাব “আল জাজিরার ডকুমেন্টারি একটি বায়বীয়, একপেশে এবং উদ্দেশ্যপ্রণোদিত ডকুড্রামা” সাতক্ষীরায় আ’লীগের কাউন্সিলর প্রার্থীরা বিএনপি ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর থেকে সুবিধা নিয়ে ভোট করেছে সাতক্ষীরায় মেকাপম্যানের হুজুর সেজে ওয়াজ, খেলেন গণধোলাই (ভিডিও)
সর্বশেষ:
দেবহাটায় লকডাউনে ধরা খেল বরযাত্রীর গাড়ি-মোবাইল কোর্টে জরিমানা দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড এন্টিজেন টেস্ট শুরু দেবহাটায় একদিনে ১৬ জনের করোনা শনাক্ত দেবহাটায় লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্টের অভিযান, জরিমানা আ’লীগ নেতা সোলায়মান হত্যা মামলার প্রধান আসামি ওহাব আলী পেয়াদা গ্রেপ্তার শোভনালী ব্রীজ কালিবাড়ি সড়ক সংস্কার করছেন ইউপি চেয়ারম্যান “শেখ হাসিনার দৃষ্টিনন্দন মসজিদ পরিবর্তন আনুক ওদের দৃষ্টিভঙ্গিতে” নজরুল ইসলাম, কলাম লেখক ও তরুণ আওয়ামীলীগ নেতা। ইউপি সদস্যকে মারপিটের ঘটনায় চেয়ারম্যান রতন সহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেবহাটায় ইউপি সদস্যকে পেটালেন চেয়ারম্যান রতন! দেবহাটার জুয়েল হত্যা: দু’দিনের রিমান্ডে ইমরোজ

আইন মানেন না সাতক্ষীরার সার্কেল এসপি হুমায়ুন কবির

  • প্রকাশের সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৭৮৭ দেখেছেন

 

আলোকিত সাতক্ষীরা ডেস্ক:


আইন মানেন না সাতক্ষীরা জেলার তালা উপজেলার পুলিশের সার্কেল এসপি হুমায়ুন কবির । কথায় কথায় সাধারন মানুষকে বেদম লাঠি পেটা করে নিজের ক্ষমতা জাহির করছেন। তার হাত থেকে রেহায় পাচ্ছে না গনমাধ্যম কর্মীসহ নিত্যপ্রয়োজনীয় কাজে বাইরে আসা অসহায় খেঁটে খাওয়া মানুষ। লগডাউনের শুরু থেকে বেপরোয়া হয়ে উঠেছে এ সহকারী পুলিশ কর্মকর্তা।

পাটকেলঘাটা থানার সঙ্গীয় ফোর্স নিয়ে অতর্কিত ভাবে হামলা চালিয়ে নিন্ম আয়ের মানুষের উপর লাঠি পেটা অভ্যাহত রেকেছেন। ইতিমধ্যে একজন ইটভাটা ম্যানেজারকে পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে দিয়েছেন। তিনি বয়োঃবৃদ্ধ হওয়ায় তীব্র যন্ত্রনায় বিছানায় কাতর। অনুসন্ধান ও ভূক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে এবং প্রত্যক্ষর্শীদের ভাষ্যমতে আজ শনিবার (দুপুর ৩টার দিকে পাটকেলঘাটার স্থানতরিত শবজির বাজার পাটকেলঘাটার বলখেলার মাঠে হামলা চালাতে শুরু করে। এসময় বাজারে হরেক রকম শাঁক-শবজি ও নিত্যপ্রয়োজনীয় কাঁচাবাজারে নিজেই পা দিয়ে লাথি মেরে বিভিন্ন জাতের শবজি ঝুঁড়ি থেকে ফেলে দেয়। এ সময় উক্ত বাজারে কয়েকজন গনমাধ্যমকর্মী বাজার করছিল।

ঘটনাস্থলের পাশেই মফিজুল ইসলামের মুরগীর দোকান থেকে মুরগী ক্রয় করছিলেন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি। এ সংবাদ পুলিশ জানতে পেরে অতিউৎসাহি হয়ে কোন প্রকার কথা ছাড়াই হাতে থাকা ফোনটি ছিনিয়ে নেন। শুধু তাই নয় পেশাগত কাজে নিয়োজিত থাকা কালিন সাপ্তাহিক জনতার মিছিল পত্রিকার বার্তা সম্পাদকদের ব্যবহারিত মোটর সাইকেলটির দুইটি চাকা ভোমর দিয়ে ছিদ্র করে দেয়। শুধু ছিদ্র করেই খান্ত হননি, তার মোটরসাইকেল টি জব্দ করে এবং তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। এসময় স্থানীয় অন্য গনমাধ্যমকর্মীরা এগিয়ে আসলে সহকারী পুলিশ সুপার হুমায়ন কবির সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন “আমিকে জানেন” এমন দম্ভক্তি ছুড়ে দিয়ে নিজেকে জাহির করার চেষ্টা করেন।

মোবাইল নেওয়ার বিষয়টি তাৎক্ষনাৎ সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে জানানো হয়। ঘটনার ১৫ মিনিট পূর্বে এ্যসিল্যান্ড অফিসের সামনে দাঁড়িয়ে থাকা পাটকেলঘাটা প্রেসক্লাবেব সভাপতি শেখ জহুরুল হক ও দৈনিক কালের চিত্র প্রত্রিকার সাংবাদিক শাহিন বিশ্বাসের পরিচয় পেয়েও তাদের ব্যবহৃত মোটরসাইকেল লোহার ভোমর ফুঁটিয়ে মোটর সাইকেলটি অকেজো করে দেওয়া হয়। এঘটনার পূর্বে দুপুর অনুমান ২টা ৩০ ঘটিকার দিকে পাটকেলঘাটা থানার কুমিরা
কদমতলা বাজারে একই স্টাইলে সাধারন মানুষের উপর লাঠি পেটা করেন।

এসময় জরুরি ঔষধ কিনতে আসা অভয়তলা গ্রামের ঈদ্রিসকে মোটরসাইকেলের গতিরোধ করে চাকায় ভোমর ফুটানোসহ মারপিট করা হয়। একই সময় ডুমুরিয়া থেকে জরুরী কৃষিবীজ সরবরাহ করে খালি মাহিন্দ্রা নিয়ে ফেরার পথে ঘটনাস্থলে তৈইলকুপি গ্রামের মাহবুবের গতিরোধ করে থ্রি হুইলারের সব চাকায় ভোমর ফুটিয়ে দেওয়া হয়। ক্ষতিগ্রস্থ্য মাহবুব জানায় পরিবহনের সামনে জরুরী বীজ সরবরাহ কাজে নিয়োজিত ব্যানার থাকলেও শেষ রক্ষা হয়নি। এসময় কমপক্ষে আরও অনন্ত পা চালিত ভ্যানসহ ১০ থেকে ১৫টি যানবাহনের চাকার একাধিকস্থানে ভোমর ফুঁটিয়ে অকেজো করে দেওয়া হয়।

এ ঘটনার পূর্বে প্রথম দফার লকডাউনে কুমিরা এম এন বি ব্রিকস্ এর ম্যানেজার গিয়াসউদ্দিন(৫৫) রাত পনে ৮টার দিকে তার গ্রামের বাড়ী জুসখোলার ফেরার পথে
পাটকেলঘাটা ওভারব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছাতেই তার উপর লাঠি চার্জ শুরু করে। এসময় হাত দিয়ে নিজেকে রক্ষা করতে গেলে তার শরীরের ডান হাত ভেঙ্গে যায়।

এসময় তার সাথে থাকা ফুটবল খেলোয়ার আসাদকেও পিটিয়ে আহত করে। এছাড়াও উদ্যাত সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবিরের বিরুদ্ধে সাধারন মানুষের উপর নানাবিধ
নির্যাতনের অভিযোগ পাওয়াগেছে। এদের মধ্যে ক্ষতিগ্রস্থ্য কলাপোতা গ্রামের কদমতলা এলাকার চা দোকানি লিটন জানান ১৬ এপ্রিল সন্ধ্যায় তার ১৪ তারিখ থেকে বন্ধ চায়ের দোকানের চুলা ভাংচুর করে মূল্যবান যন্ত্রপাতি তুলি নিয়ে গেছে। চা দোকানদার লিটন আক্ষেপ করে বলেন, বন্ধকৃত চায়ের দোকান ভাংচুর করে মালামাল নিয়ে গেলেও পাশ্বের চলমান চায়ের দোকানে কেন অভিযান হয়নি। এ ঘটনায় তিনি বিচার চেয়ে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

এমন ঘটনা পাটকেলঘাটা বাজারের চা দোকানি আব্দুল হাকিম ও শেখ অজিয়ার রহমানের দোকানে হামলা করে বেধড়ক মারপিট করা সহ চায়ের কেটলি নিয়ে যাওয়ারও অবিযোগ রয়েছে। এদের মধ্যে ভূক্তভোগীরা পুলিশ কর্মকর্তা হুমায়ুন কবিরের এহেন কর্মকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

সূত্র: সংকল্প নিউজ 

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরও নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews