1. admin@aloketosatkhira.com : admin :
  2. kdpress21@gmail.com : aloketo satkhira : aloketo satkhira
  3. leto.debhata@gmail.com : Aloketo satkhira : Aloketo satkhira
  4. codew4m787@gmail.com : aloketosatkhira news : aloketosatkhira news
  5. masujoy77@gmail.com : aloketo satkhira : aloketo satkhira
দেবহাটার জুয়েল হত্যা: দু’দিনের রিমান্ডে ইমরোজ - আলোকিত সাতক্ষীরা
সোমবার, ১৪ জুন ২০২১, ১১:৪৭ অপরাহ্ন
বিশেষ:
আ’লীগ নেতা সোলায়মান হত্যা মামলার প্রধান আসামি ওহাব আলী পেয়াদা গ্রেপ্তার ভিপি নূরের বক্তব্য- ঔদ্ধত্য,অজ্ঞতা নাকি  স্বাধীনতাবিরোধী শক্তির প্রতিনিধিত্বের বহিঃপ্রকাশ? আইন মানেন না সাতক্ষীরার সার্কেল এসপি হুমায়ুন কবির তালায় সুষ্ঠভাবে ভোটগ্রহণে প্রতিবন্ধকতা, কেন্দ্র পরিবর্তন চায় ভোটাররা নব-মুসলিম পরিচয়ে প্রতারণা করছে সাধন দাস কলারোয়ার বালিয়াডাঙ্গায় ভাষা দিবসে জাতীয় পতাকা অবমাননা সাতক্ষীরায় মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত নিষিদ্ধ গাইডের সয়লাব “আল জাজিরার ডকুমেন্টারি একটি বায়বীয়, একপেশে এবং উদ্দেশ্যপ্রণোদিত ডকুড্রামা” সাতক্ষীরায় আ’লীগের কাউন্সিলর প্রার্থীরা বিএনপি ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর থেকে সুবিধা নিয়ে ভোট করেছে সাতক্ষীরায় মেকাপম্যানের হুজুর সেজে ওয়াজ, খেলেন গণধোলাই (ভিডিও)
সর্বশেষ:
দেবহাটায় লকডাউনে ধরা খেল বরযাত্রীর গাড়ি-মোবাইল কোর্টে জরিমানা দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড এন্টিজেন টেস্ট শুরু দেবহাটায় একদিনে ১৬ জনের করোনা শনাক্ত দেবহাটায় লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্টের অভিযান, জরিমানা আ’লীগ নেতা সোলায়মান হত্যা মামলার প্রধান আসামি ওহাব আলী পেয়াদা গ্রেপ্তার শোভনালী ব্রীজ কালিবাড়ি সড়ক সংস্কার করছেন ইউপি চেয়ারম্যান “শেখ হাসিনার দৃষ্টিনন্দন মসজিদ পরিবর্তন আনুক ওদের দৃষ্টিভঙ্গিতে” নজরুল ইসলাম, কলাম লেখক ও তরুণ আওয়ামীলীগ নেতা। ইউপি সদস্যকে মারপিটের ঘটনায় চেয়ারম্যান রতন সহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেবহাটায় ইউপি সদস্যকে পেটালেন চেয়ারম্যান রতন! দেবহাটার জুয়েল হত্যা: দু’দিনের রিমান্ডে ইমরোজ

দেবহাটার জুয়েল হত্যা: দু’দিনের রিমান্ডে ইমরোজ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৪৯ দেখেছেন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় চাঞ্চল্যকর জুয়েল হত্যাকান্ডের ঘটনায় সন্দেহভাজন গ্রেপ্তার নিহতের অতি ঘনিষ্ট সঙ্গী ইমরোজ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বৃহষ্পতিবার সকালে আদালতের নির্দেশে সাতক্ষীরা জেলা কারাগার থেকে জিজ্ঞাসাবাদের জন্য ইমরোজকে দেবহাটা থানায় নেয়া হয়। ইমরোজ আলী দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়নের কোঁড়া গ্রামের ইসহাক গাজীর ছেলে। এলাকায় চুরি, ছিনতাইসহ নানা অপকর্মে জড়িতের বহু অভিযোগ আগে থেকেই রয়েছে ইমরোজের বিরুদ্ধে। এমনকি দেবহাটা থানায় তার বিরুদ্ধে দুটি মামলাও রয়েছে।
নির্মম হত্যাকান্ডের শিকার আশিক হাসান জুয়েলের ঘনিষ্ট সঙ্গীদের মধ্যে অন্যতম ছিল ইমরোজ। বিভিন্ন সময়ে জুয়েলে কাছ থেকে আর্থিক সহ নানা সুবিধা ভোগ করতো সে। এবছর বসতভিটাসহ একধিক আম বাগানের আম বিক্রির জন্য ঢাকায় পাঠানোর দায়িত্বও ইমরোজকে দিয়েছিল জুয়েল। তবে হত্যার কিছুদিন আগে আম বিক্রি সংক্রান্ত বিষয় নিয়ে ইমরোজের সাথে জুয়েলের গোলযোগ হয়।
গত বুধবার (২জুন) রাত সোয়া ৮টা থেকে সাড়ে ৯টার মধ্যে দেবহাটা থানা থেকে মাত্র দেড় কিলোমিটার দূরে নিজের বাড়ীর পুকুরের সিড়িতে বসে থাকাবস্থায় দূর্বৃত্তদের হাতে নৃশংসভাবে খুন হয় জুয়েল। এঘটনায় নিহত জুয়েলের বড়ভাই আর্কিটেক্ট ইঞ্জিনিয়ার মেহেদী হাসান রাজু বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যাক্তিদের আসামী করে দেবহাটা থানায় একটি হত্যা মামলা (নং-০১) দায়ের করেন।
চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের এক সপ্তাহ অতিবাহিত হলেও এপর্যন্ত হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে হত্যার পর থেকে জুয়েলের কললিস্ট অনুসরণসহ বেশ কিছু বিষয়কে প্রাধান্য দিয়ে রহস্য উদঘাটনে অক্লান্ত প্রচেষ্টা ও মামলার তদন্ত কার্যক্রম চালিয়ে যাচ্ছে পুলিশ।
মামলায় সন্দেহভাজন হিসেবে জুয়েলের পরিবারের সদস্য ছাড়াও তার কাছের সঙ্গী ইমরোজ আলী, বাড়ির কাজের লোক আলিম, গৃহপরিচারিকা রওশন আরা, শাখরা কোমরপুরের মিনহাজ, নাংলা নওয়াপাড়ার হারুন বিশ্বাসসহ সর্বশেষ বুধবার নিহতের মামা সাবেক মেম্বর মনি ও আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক ভোলাকে পৃথক পৃথকভাবে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এদের মধ্যে দূর্ধর্ষ চোর ইমরোজ আলীর আচরণ সন্দেহজনক মনে হওয়ায় শুক্রবার তাকে আদালতে সোপর্দ করে পুলিশের পক্ষ থেকে ৭ দিনের রিমান্ড আবেদন জানালে বুধবার শুনানীর দিন ধার্য করে ইমরোজকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত। পরবর্তীতে বুধবার নির্ধারিত দিনে শুনানী শেষে জিজ্ঞাসাবাদের জন্য আদালত ইমরোজের দুই দিনের রিমান্ড মঞ্জুর করে।
মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, হত্যার মোটিভ উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তারে পুলিশের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে। নিহতের কললিস্ট অনুসরণ, আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ অ্যানালাইসিস সহ সন্দেহভাজন ব্যাক্তিদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। হত্যার স্থান ও লাশ উদ্ধার করা দুটি পুকুরে ডুবুরি দলের সাহায্যে তল্লাশী করা হয়েছে। এছাড়া সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার ইমরোজকে আদলতের নির্দেশে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরও নিউজ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews