1. admin@aloketosatkhira.com : admin :
  2. arafat.moutola@gmail.com : arafat : aloketo satkhira arafat
  3. bablu.press14@gmail.com : bablu : aloketo satkhira bablu
  4. hasanalibacchu2014@gmail.com : bacchu : Aloketo satkhira bacchu
  5. hudamali019@gmail.com : huda : aloketosatkhira news admin huda
  6. kamrulpress@gmail.com : kamrul : aloketo satkhira kamrur
  7. kdpress21@gmail.com : aloketo satkhira : aloketo satkhira
  8. leto.debhata@gmail.com : lito : Aloketo satkhira lito
  9. munsurrahman2012@gmail.com : munsur : Aloketo satkhira munsur
  10. salem8720@gmail.com : salem : Aloketo satkhira salem
  11. sarowerhossain201@gmail.com : Sarower : Sarower
  12. masujoy77@gmail.com : sujoy : aloketo satkhira
ইউপি সদস্যকে মারপিটের ঘটনায় চেয়ারম্যান রতন সহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ - আলোকিত সাতক্ষীরা
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:২৯ অপরাহ্ন
বিশেষ:
সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? বিনামূল্যে ঔষধ ও অক্সিজেন দিচ্ছে ডাঃ ইউসুফ আবদুল্লাহ শ্যামনগরে র‌্যাবের উপর হামলা ও র‌্যাবের গাড়ি ভাংচুর সাতক্ষীরায় পুলিশের আলোচিত সেই এএসআই সুভাষ প্রত্যাহার সাতক্ষীরায় পুলিশ কর্মকর্তার  অমানবিকতা: অক্সিজেনের অভাবে মারা গেল এক বৃদ্ধ! মাধ্যমিক শিক্ষায় করোনার তান্ডব: আখতার আসাদুজ্জামান চান্দু। সাতক্ষীরায় পল্লী বিদ্যুতের আকাশ ছোয়া বিদ্যুৎ বিল শ্যামনগরে এলজিইডির রাস্তা নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ এলাকাবাসীর সাতক্ষীরাবান্ধব মানুষ হতে চাই : নবাগত জেলা প্রশাসক আওয়ামীলীগের জন্মেই বাংলাদেশের জন্ম” কলাম লেখক ও তরুণ আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম
সর্বশেষ:
সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকদেরকে স্বাস্থ্য সুরক্ষা মাস্ক প্রদান কলারোয়ায় কমিউনিটি ক্লিনিকে অক্সিমিটার ও মাস্ক বিতরণ স্বাস্থ্য অধিদফতরের হটলাইন নাম্বার খুঁজলে আসছে পর্ন সাইট! অবশেষে পুলিশের খাঁচায় ইভটিজার ও কিশোর গ্যাং এর হোতা সোহাগ করোনা কেড়ে নিলো সাংবাদিক সোহাগের ফুফু’র জীবন জাপা নেতার পিতার মৃত্যুতে উপজেলা জাতীয় পার্টির শোক একজন মানবিক মানুষ সাংবাদিক এস এম নজরুল ইসলাম সাতক্ষীরা জেলা প্রশাসককে দৈনিক আমাদের সাতক্ষীরা পরিবারের উপহার প্রদান ও অভিনন্দন সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? আশাশুনির শোভনালী ব্রিজের দক্ষিণাংশের উভয় পার্শ্বের কর্ণারে ভেঙে সৃষ্ট গর্ত যেন মরণফাঁদ !

ইউপি সদস্যকে মারপিটের ঘটনায় চেয়ারম্যান রতন সহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৮০ দেখেছেন

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় ইউপি সদস্য ও সাংবাদিক নির্মল কুমার মন্ডলকে মারপিটের ঘটনায় সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতনসহ তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। বৃহষ্পতিবার রাতে হামলার শিকার নির্মল মন্ডল বাদী হয়ে সখিপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন, তার গানম্যান দেলোয়ার হোসেন বাচ্চু, গ্রামপুলিশ ফারুক হোসেন, ঈদগাহ বাজারের হোটেল ব্যবসায়ী রুহুল আমিন খোকন ও তার ছেলে জাকারুলের বিরুদ্ধে দেবহাটা থানায় লিখিত অভিযোগটি দায়ের করেন।
হামলায় আহত নির্মল মন্ডল সখিপুরের ৬নং ওয়ার্ডের বারবার নির্বাচিত ইউপি সদস্যের পাশাপাশি দৈনিক কালেরচিত্র পত্রিকার দেবহাটা উপজেলা প্রতিনিধি। একাধারে তিনি দেবহাটা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত তিনি। বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঈদগাহ বাজারে অবস্থানকালে ইউপি চেয়ারম্যান রতন ও তার পোষ্য সাঙ্গপাঙ্গদের হামলার শিকার হন তিনি।
নির্মল মন্ডলের দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে চেয়ারম্যান ফারুক হোসেন রতনের নানা দূর্নীতি-অনিয়মের বিরুদ্ধে অবস্থান নেয়ায় তাদের মধ্যে দ্বন্দ চলে আসছিল। এতে করে বিভিন্ন মাধ্যম দিয়ে চেয়ারম্যন রতন তাকে হুমকি ধামকি দিয়ে আসছিল। সম্প্রতি করোনা পরিস্থিতি মোকাবেলায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেকটি ওয়ার্ডে সংশ্লিষ্ট ইউপি সদস্যদের আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়। অনুরুপভাবে সখিপুরের ৬ নং ওয়ার্ডে ওই ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্মল মন্ডলকে আহ্বায়ক করে কমিটি গঠিত হয়। জনসমাগমপূর্ণ ঈদগাহ বাজারটি নির্মল মন্ডলের নির্বাচিত এলাকার আওতাধীন হওয়ায় করোনা সংক্রমন হ্রাসে ওই বাজারের ব্যবসায়ীদের প্রশাসন নির্ধারিত সময়ের পর দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেন তিনি।
বৃহস্পতিবার সন্ধ্যার আগমুহুর্তে ঈদগাহ বাজারে তাহেরা ফার্মেসির সামনে অবস্থানকালে ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন সহ তার পোষ্য গানম্যান দেলোয়ার হোসেন বাচ্চু, গ্রাম পুলিশ ফারুক হোসেন, হোটেল ব্যবসায়ী রুহুল আমিন খোকন ও তার ছেলে জাকারুল মিলে নির্মল মন্ডলের ওপর অতর্কিত হামলা চালায় এবং তাকে পিটিয়ে জখম করে। একপর্যায়ে চেয়ারম্যান রতনের ব্যবহৃত আগ্নেয়াস্ত্র (শর্টগান) তার গানম্যান দেলোয়ার হোসেন বাচ্চু নির্মল মন্ডলের বুকে ঠেকিয়ে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়। এঘটনার পরপরই নির্মল মন্ডল বাদী হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগটি দায়ের করেন।
এব্যাপারে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, হামলা ও মারপিটের ঘটনায় নির্মল মন্ডল বাদী হয়ে চেয়ারম্যান রতনসহ ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি তদন্তধীন। তদন্ত পরবর্তী জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরও নিউজ
© All rights reserved © 2021 Aliketo Satkhira
Theme Customized By BreakingNews