1. admin@aloketosatkhira.com : admin :
  2. arafat.moutola@gmail.com : arafat : aloketo satkhira arafat
  3. bablu.press14@gmail.com : bablu : aloketo satkhira bablu
  4. hasanalibacchu2014@gmail.com : bacchu : Aloketo satkhira bacchu
  5. mdfysal852@gmail.com : faysal :
  6. hudamali019@gmail.com : huda : aloketosatkhira news admin huda
  7. kamrulpress@gmail.com : kamrul : aloketo satkhira kamrur
  8. kdpress21@gmail.com : aloketo satkhira : aloketo satkhira
  9. leto.debhata@gmail.com : lito : Aloketo satkhira lito
  10. salem8720@gmail.com : salem : Aloketo satkhira salem
  11. sarowerhossain201@gmail.com : Sarower : Sarower
  12. masujoy77@gmail.com : sujoy : aloketo satkhira
  13. taposhg588@gmail.com : aloketo satkhira tapos : aloketo satkhira tapos
সাতক্ষীরা ম্যাটসের কোটি টাকা আত্নসাতের দুদকের মামলায় অগ্রগতি নেই - আলোকিত সাতক্ষীরা
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
বিশেষ:
আজ দেবহাটা-কালিগঞ্জের ১৭ ইউপিতে উৎসবের ভোট কালিগঞ্জে নির্বাচন নিয়ে শঙ্কা : প্রকাশ্যে মারতে হবে সীল, দিনদুপুরে কাটা হবে ব্যালট! নলতায় নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন সাতক্ষীরায় রাজাকারপুত্রের পক্ষে নৌকার মনোনয়নের জন্য সুপারিশের অভিযোগ নলতায় নৌকার পোস্টার টানাতে বাঁধা: তৎপর বিএনপি-জামায়াত দেবহাটার খলিষাখালিতে ভূমিহীনদের হাত থেকে শ্যালককে বাঁচাতে যেয়ে ভগ্নীপতিকে কুপিয়ে জখম নৌকার কেন বিপর্যয় ইউপি ভোটে আগরদাড়ী ও শিবপুরে ১১টি ভোট কেন্দ্রে সংহিসতার আশংকা! শিকার করার সক্ষমতা হারিয়ে ফেলেছিল বাঘটি ভোট পবিত্র জিনিস এটি বেধর্মী কে দেওয়া যায়না : চেয়ারম্যান শাকিল

সাতক্ষীরা ম্যাটসের কোটি টাকা আত্নসাতের দুদকের মামলায় অগ্রগতি নেই

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ১৬১ দেখেছেন

স্টাফ রিপোর্টার :

সাতক্ষীরা মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের (এমএটিএস) আসবাবপত্র ক্রয়ের নামে ৯৮ লাখ দুই হাজার ৮১০ টাকা আতœসাতের ঘটনায় দুদকের দায়ের করা মামলায় অগ্রগতি নেই। দুদক প্রধান কার্যালয়ের উপ সহকারী পরিচালক সহিদুর রহমান বাদী হয়ে দুর্নীতিতে জড়িত পাঁচ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। ২০২০ সালের ৩ জুন দুদকের সমন্বিত জেলা কার্যালয় খুলনায় মামলাটি নথিভুক্ত করা হয়। তবে সেই থেকে নীরবেই ঝুলছে মামলাটি।

মামলার আসামীরা হলেন, সাতক্ষীরা মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের সাবেক অধ্যক্ষ ডা. তওহীদুর রহমান, মালামাল সরবরাহকারী প্রতিষ্ঠাণ বেনিভোলেন্ট এন্টারপ্রাইজের সত্ত¡াধিকারী মো. শাহিনুর রহমান, সাতক্ষীরা শহরের বাঁকাল এলাকার মেসার্স শেখ মোকাররম হোসেন এন্টারপ্রাইজের সত্ত¡াধিকারী শেখ মোকাররম হোসেন, গণপূর্ত ই/এম কাঠের কারখানা বিভাগের উপ সহকারি প্রকৌশলী মো. মাহফুজ আলম, গণপূর্ত ই/এম উপ বিভাগ সাতক্ষীরার উপসহকারী প্রকৌশলী বদরুল হাসান।

দুদকের দায়েরকৃত মামলায় আসামীদের বিরুদ্ধে অসৎ উদ্দেশ্যে একে অপরের সহায়তায় সাজানো দরপত্র দাখিলপূর্বক প্রতারণা, অপরাধমূলক বিশ^াসভঙ্গ ও ক্ষমতার অপব্যবহারপূর্বক অবৈধভাবে নিজেরা লাভবান হয়ে নি¤œমানের ও কমমূল্যের আসবাবপত্র সরবরাহপূর্বক উচ্চমূল্যে ক্রয় দেখিয়ে এবং পরবর্তীতে উক্ত আসবাবপত্র পরিমাপ করে অপরাধের দায় হতে রক্ষা করার জন্য মিথ্যা প্রতিবেদন দাখিলের মাধ্যমে সাতক্ষীরা মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলে (এমএটিএস) সরকারের ৯৮ লাখ দুই হাজার ৮১০ টাকা আর্থিক ক্ষতিসাধনপূর্বক আতœসাত করার অপরাধের কথা উল্লেখ করা হয়।

দÐবিধির ৪০৯/৪২০/২১৮/১০৯ ধারা তৎসহ ১৯৪৭ সনের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় মামলা নথিভুক্ত করেন দুদকের সমন্বিত জেলা কর্যালয় খুলনার উপ পরিচালক মো. নাজমুল হাসান। অভিযোগ উঠেছে, দুদকের মামলাটি দায়েরের পর থেকে পরবর্তী কার্যক্রমের কোন অগ্রগতি নেই। এমনকি মামলাটি নথিভুক্ত হওয়ার পরও আসামীরা এখনো আদালত থেকে জামিনও নেননি।

এ বিষয়ে দুদক খুলনা সমন্বিত কার্যালয়ের উপ পরিচালক তরুণ কান্তি ঘোষ জানান, মামলাটি আমাদের কার্যালয়ে নথিভুক্ত হয়েছে ঠিকই কিন্তু দুদকের প্রধান কার্যালয় থেকে এটির তদন্ত কার্যক্রম পরিচালিত হচ্ছে। সেকারণে মামলাটির অগ্রগতির বিষয়ে খুলনা কার্যালয় থেকে কিছু বলা সম্ভব নয়।

শেয়ার করুন...

Leave a Reply

এরকম আরও নিউজ
© All rights reserved © 2021 Aliketo Satkhira
Theme Customized By BreakingNews