1. admin@aloketosatkhira.com : admin :
  2. arafat.moutola@gmail.com : arafat : aloketo satkhira arafat
  3. bablu.press14@gmail.com : bablu : aloketo satkhira bablu
  4. hasanalibacchu2014@gmail.com : bacchu : Aloketo satkhira bacchu
  5. mdfysal852@gmail.com : faysal :
  6. hudamali019@gmail.com : huda : aloketosatkhira news admin huda
  7. kamrulpress@gmail.com : kamrul : aloketo satkhira kamrur
  8. kdpress21@gmail.com : aloketo satkhira : aloketo satkhira
  9. leto.debhata@gmail.com : lito : Aloketo satkhira lito
  10. salem8720@gmail.com : salem : Aloketo satkhira salem
  11. sarowerhossain201@gmail.com : Sarower : Sarower
  12. masujoy77@gmail.com : sujoy : aloketo satkhira
  13. taposhg588@gmail.com : aloketo satkhira tapos : aloketo satkhira tapos
সাতক্ষীরায় রাজাকারপুত্রের পক্ষে নৌকার মনোনয়নের জন্য সুপারিশের অভিযোগ - আলোকিত সাতক্ষীরা
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন
বিশেষ:
আজ দেবহাটা-কালিগঞ্জের ১৭ ইউপিতে উৎসবের ভোট কালিগঞ্জে নির্বাচন নিয়ে শঙ্কা : প্রকাশ্যে মারতে হবে সীল, দিনদুপুরে কাটা হবে ব্যালট! নলতায় নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন সাতক্ষীরায় রাজাকারপুত্রের পক্ষে নৌকার মনোনয়নের জন্য সুপারিশের অভিযোগ নলতায় নৌকার পোস্টার টানাতে বাঁধা: তৎপর বিএনপি-জামায়াত দেবহাটার খলিষাখালিতে ভূমিহীনদের হাত থেকে শ্যালককে বাঁচাতে যেয়ে ভগ্নীপতিকে কুপিয়ে জখম নৌকার কেন বিপর্যয় ইউপি ভোটে আগরদাড়ী ও শিবপুরে ১১টি ভোট কেন্দ্রে সংহিসতার আশংকা! শিকার করার সক্ষমতা হারিয়ে ফেলেছিল বাঘটি ভোট পবিত্র জিনিস এটি বেধর্মী কে দেওয়া যায়না : চেয়ারম্যান শাকিল

সাতক্ষীরায় রাজাকারপুত্রের পক্ষে নৌকার মনোনয়নের জন্য সুপারিশের অভিযোগ

  • প্রকাশের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৩৩৬ দেখেছেন


আলোকিত সাতক্ষীরা ডেস্ক :


শ্যামনগরের কৈখালী ইউপিতে আওয়ামীলীগের কোন পদ পদবী না থাকলেও রাজাকারপুত্রর পক্ষে নৌকার মনোনয়নের জন্য সুপারিশের অভিযোগ উঠেছে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের বিরুদ্ধে।
ইউনিয়নের কোন কমিটিতে নাম না থাকলেও তাকে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবেও ঘোষণা করা হয়েছে। মনোনয়ন দিতে টিক চিহ্ন দিয়ে বিশেষভাবে সুপারিশের পাশাপাশি কলম দিয়ে তাকে দানবীর হিসেবেও উল্লেখ করা হয়েছে।


যদিও সচেতন মহল মনে করছেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরের পরেই জনৈক ব্যক্তি অতিরিক্ত কথা জুড়ে দিয়েছেন।
জানা গেছে, কৈখালী ইউপিতে নৌকার মনোনয়ন চেয়ে ৬জন প্রার্থী আবেদন করেন। এদের মধ্যে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম, সহ-সভাপতি আমিরুল মল্লিক, কোষাধ্যক্ষ ইদ্রিস আলি শোভন, প্রচার প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আনারুল ইসলাম এবং শাহজাহান সিরাজ। উপজেলা আওয়ামীলীগের সভার রেজুলেশনে সর্বসম্মতিক্রমে রেজাউল করিমকে নৌকার প্রার্থী মনোনীত করার জন্য সুপারিশ করা হয়। ওই রেজুলেশনে শাহজাহান সিরাজকে যুদ্ধাপরাধীর সন্তান হিসেবে উল্লেখ করা হয়। অথচ জেলা আওয়ামীলীগের সুপারিশে যুদ্ধাপরাধীর সন্তান শাহাজাহান সিরাজকে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দাবি করে তাকে মনোনয়ন দেওয়ার সুপারিশ করে চিহ্নিত করা হয়েছে। এঘটনা ছড়িয়ে পড়ায় শ্যামনগরসহ সাতক্ষীরার সচেতন মহলে তীব্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।


এ বিষয়ে কৈখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলাম জানান, ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় আমাকে একক প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগ থেকে রেজুলেশন এর মাধ্যমে সেই বিষয়টি উপজেলা ও জেলা আওয়ামীলীগকে অবহিত করা হয়। পরবর্তীতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একেএম ফজলুল হক আমার নিকট নৌকার মনোনয়নের সুপারিশের জন্য ১০ লক্ষ টাকা দাবি করেন। সভাপতি চাহিদামত ১০লক্ষ টাকা দিতে না পারায় তিনি আমার পক্ষে কোন সুপারিশ করেননি। উল্টো তিনি এলাকার রাজাকার পুত্র মো. শাহজাহান সিরাজকে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি দেখিয়ে তার পক্ষে সুপারিশ করেছেন।


এর আগেও তিনি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নে টাকা নিয়ে একই কাজ করেছিলেন। ওই ঘটনায় প্রথমে নৌকার মনোনয়ন পাওয়া গাজী শওকতের মনোনয়ন বাতিল হয়। সেখানে পরবর্তীততে আওয়ামীলীগের সভাপতি সজল মুখার্জিকে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে।

তবে এসব অভিযোগের বিষয়েমোবাইলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ কে এম ফজলুল হকের কাছে জানতে চাইলে তিনি ফোনটি কেটে দেন। পরবর্তীতে তার কাছে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

শেয়ার করুন...

Leave a Reply

এরকম আরও নিউজ
© All rights reserved © 2021 Aliketo Satkhira
Theme Customized By BreakingNews