1. admin@aloketosatkhira.com : admin :
  2. bablu.press14@gmail.com : aloketo satkhira bablu : aloketo satkhira bablu
  3. abdurrahman10101984@gmail.com : aloketo satkhira babu : aloketo satkhira babu
  4. gazileon1122@gmail.com : aloketosatkhira Leon : aloketosatkhira Leon
  5. amihossain009@gmail.com : Hossain aloketo saatkhira : Hossain aloketo saatkhira
  6. kamrulpress@gmail.com : aloketo satkhira kamrul : aloketo satkhira kamrul
  7. leto.debhata@gmail.com : aloketo satkhira lito : aloketo satkhira lito
  8. salem8720@gmail.com : aloketo satkhira salim : aloketo satkhira salim
  9. shainbiswes9@gmail.com : aloketosatkhira : aloketosatkhira
  10. habibur.shohag1992@gmail.com : Aloketo Shohag : Aloketo Shohag
  11. taposhg588@gmail.com : aloketo satkhira tapos : aloketo satkhira tapos
ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড‘র খুলনা রিজিওনাল “টপ এজেন্ট কনফারেন্সে” - আলোকিত সাতক্ষীরা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
বিশেষ:
ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাতক্ষীরার শিক্ষার্থীদের সংগঠন ডুসাসের ইফতার কালিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আব্দুর রহমান শীর্ষে শহরের সুলতানপুরে দুর্ধর্ষ চুরি॥ স্বর্ণ অলংকার ও নগদ অর্থ লুট সাতক্ষীরা নবাগত ৪ আইনজীবীকে সংবর্ধনা দেবহাটায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন লায়লা পারভীন সেঁজুতি-এমপি কালিগঞ্জে জাল দলিল সৃষ্টি করে সম্পত্তি দখলের চেষ্টায় দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ধর্ষণে ১২ বছরের এক কিশোরী অন্তঃসত্ত্বার অভিযোগ লায়লা পারভীন সেঁজুতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত, গেজেট মঙ্গলবার সাতক্ষীরায় অমর একুশের আলোচনায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী মুন্ডাদের মাতৃভাষা রক্ষার দাবি

ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড‘র খুলনা রিজিওনাল “টপ এজেন্ট কনফারেন্সে”

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২০৬ দেখেছেন

নিজস্ব প্রতিনিধি: গতকাল খুলনার হোটেল এ্যাম্বাসেডর এ দিনব্যাপি ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড‘র খুলনা রিজিওনাল “টপ এজেন্ট কনফারেন্স” অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানটি ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড‘র খুলনা রিজিওনাল প্রধান এ এইচ এম কামরুজ্জামানের  সভাপতিত্বে ও উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড‘র হেড অফ এজেন্ট আহম্মেদ আসলাম আল ফেরদৌস ১০০কোটির অধিক ডিপোজিড্ বৃদ্ধির কেক কর্তন, ক্রেষ্ট প্রদান ও বিষয় ভিত্তিক বক্তব্য প্রদান করেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড‘র খুলনা ব্রাঞ্চ ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম, সাতক্ষীরা ব্রাঞ্চ ম্যানেজার সাহিদুর রহমান, দৌলতপুর ব্রাঞ্চ ম্যানেজার সোহরাব হোসেন, খুলনা রিজিওনাল হেড(রকেট) মোঃ ামজানুর রহমান, সাতক্ষীরা এরিয়া ম্যানেজার: মোঃ আলতাফ হোসেন ও মোঃ শাহাজাহান হোসেন,  বাগেরহাট এরিয়া ম্যানেজার হারুন অর রশিদ, খুলনা এরিয়া ম্যানেজার মোঃ আশ্রাফুল ইসলাম ও মোঃ সোহেল রানা, সাতক্ষীরা কমপ্লায়েন্স ম্যানেজার অমল কুমার বিশ্বাস, খুলনা কমপ্লায়েন্স ম্যানেজার মনির আলী রেজা, বাগেরহাট কমপ্লায়েন্স ম্যানেজার মোঃ শওকত আলীসহ ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড‘র সিনিয়র কর্মকর্তাবৃন্দ গুরুত্ত¡পূর্ণ দিকনির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড‘র হেড অফ এজেন্ট- আহম্মেদ আসলাম আল ফেরদৌস বক্তব্যে বলেন, ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড দেশের আজ শীর্ষে ও একটি বিশ্বস্ত আর্থিক প্রতিষ্ঠান। দেশের গ্রাম পর্যায়ে প্রান্তিক জনগোষ্টির মাঝে সকল পর্যয়ের মানুষের ব্যাংকিং সেবা দিতে সবচেয়ে বেশি এজেন্ট ব্যাংক দিয়েছে ডাচ্ বাংলা ব্যাংক। মানুষের সর্বশেষ বিশ্বাস ও উন্নয়নের জন্য ডাচ্ বাংলা ব্যাংক বদ্ধ পরিকর।


প্রধান অতিথি আহম্মেদ আসলাম আল ফেরদৌস তার বক্তব্যে এজেন্ট মালিকদের উদ্দেশ্যে আরও বলেন, দেশের জন্য ভালো কিছু করতে হলে বিত্তবানদের ডিপোজিড্ ও দক্ষ ব্যবসায়ীদের মাঝে বিনিয়োগের বিকল্প নেই। দেশের আর্থিক প্রতিষ্ঠান ডাচ্ বাংলা ব্যাংক আজ প্রান্তিক জনগোষ্টির দোড়গোড়ায় সেবা পৌছে দিচ্ছে। দেশে শিক্ষার মান ভালো করতে ডাচ্ বাংলা ব্যাংক মেধাবি শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করে জাতির মেরুদন্ডকে শক্তিশালী করতে অবিরাম চেষ্টা অব্যহত রেখেছে। সর্বনি¤œ সুদে সার্ভিস দিতে ডাচ্ বাংলা ব্যাংক এস.এম.ই লোন, সার্ভিস লোনসহ বিভিন্ন প্রকার ঋণ চালু করেছে। আজ ব্যবসায়ীরা এ সকল ঋণের আওতায় এসে ব্যাবসায় সফলতা অর্জন করতে পারছে। তাই প্রধান অতিথি আহম্মেদ আসলাম আল ফেরদৌস সকলের উদ্দেশ্যে সাধারণ জনগণের বিশ্বাসের জায়গা ঠিক রেখে উপস্থিত সকলকে আরও সেবার মান বৃদ্ধি করতে আহŸান জানান।


অনুষ্ঠানের শেষ পর্যায়ে সর্বোচ্চ দক্ষদের মাঝে সফলতার সনদ বিতরণসহ খুলনা রিজিওনাল প্রধান এ এইচ এম কামরুজ্জামানের ¯েœহের সন্তান আরাফের পরিচালনায় কুপনের মাধ্যমে পুরষ্কার ও সন্ধ্যা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।

আপনার মতামত দিন

শেয়ার করুণ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরও নিউজ
© All rights reserved © 2023 Aloketo Satkhira
Theme Customized By BreakingNews