1. admin@aloketosatkhira.com : admin :
  2. bablu.press14@gmail.com : aloketo satkhira bablu : aloketo satkhira bablu
  3. abdurrahman10101984@gmail.com : aloketo satkhira babu : aloketo satkhira babu
  4. gazileon1122@gmail.com : aloketosatkhira Leon : aloketosatkhira Leon
  5. amihossain009@gmail.com : Hossain aloketo saatkhira : Hossain aloketo saatkhira
  6. kamrulpress@gmail.com : aloketo satkhira kamrul : aloketo satkhira kamrul
  7. leto.debhata@gmail.com : aloketo satkhira lito : aloketo satkhira lito
  8. salem8720@gmail.com : aloketo satkhira salim : aloketo satkhira salim
  9. shainbiswes9@gmail.com : aloketosatkhira : aloketosatkhira
  10. habibur.shohag1992@gmail.com : Aloketo Shohag : Aloketo Shohag
  11. taposhg588@gmail.com : aloketo satkhira tapos : aloketo satkhira tapos
৪ টি পদে ৫০ লাখ টাকার নিয়ে নিয়োগ পরীক্ষার আগেই সবকিছু চূড়ান্ত - আলোকিত সাতক্ষীরা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
বিশেষ:
সাতক্ষীরা কালিগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে পাখি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাতক্ষীরার শিক্ষার্থীদের সংগঠন ডুসাসের ইফতার কালিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আব্দুর রহমান শীর্ষে শহরের সুলতানপুরে দুর্ধর্ষ চুরি॥ স্বর্ণ অলংকার ও নগদ অর্থ লুট সাতক্ষীরা নবাগত ৪ আইনজীবীকে সংবর্ধনা দেবহাটায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন লায়লা পারভীন সেঁজুতি-এমপি কালিগঞ্জে জাল দলিল সৃষ্টি করে সম্পত্তি দখলের চেষ্টায় দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ধর্ষণে ১২ বছরের এক কিশোরী অন্তঃসত্ত্বার অভিযোগ লায়লা পারভীন সেঁজুতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত, গেজেট মঙ্গলবার
সর্বশেষ:
কলারোয়ায় এসএম আলতাফ হোসেন লাল্টুর সমর্থনে নির্বাচনী প্রচার মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  দেবহাটায় চেয়ারম্যান প্রার্থী আলফা ও তার ভাই আলিম মেম্বরের বিরুদ্ধে চোরাচালান মামলা দেবহাটার পারুলিয়া গরুহাট পরিদর্শন করলেন ইউএনও দেবহাটাকে বাল্যবিবাহ মুক্ত করতে গোলটেবিল সভা দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়পত্র জমা কলারোয়ায় গলায় গামছা পেঁচিয়ে পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তির আত্মহনন  কলারোয়া উপজেলা চাকুরীজীবী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত কলারোয়ায় স্বামীর বিশেষ অঙ্গ কর্তনের পর স্ত্রীর আত্মহনন পাটকেলঘাটায় ধান ক্ষেত থেকে ষাটঊদ্ধ ব্যাক্তির লাশ উদ্ধার ইছামতি নদীরপাড় কেটে পাইপ বসিয়ে মৎস্য পয়েন্ট তৈরি, ঝুঁকিতে বেড়ি বাধ

৪ টি পদে ৫০ লাখ টাকার নিয়ে নিয়োগ পরীক্ষার আগেই সবকিছু চূড়ান্ত

  • প্রকাশের সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ৬১৮ দেখেছেন

বিশেষ প্রতিনিধি :
সাতক্ষীরার শ্যামনগরের দরগাহপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সহ ৪টি পদে নিয়োগ পরীক্ষার আগেই নির্বাচিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। সাতক্ষীরা জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করে নিয়োগ পরীক্ষা বন্দের দাবী জানিয়েছেন ৬জন প্রার্থী।

আজ ২১ মে শনিবার সকাল ১০.০০ টায় মাদ্রাসা থেকে প্রায় ৫০কি,মি, দূরে সাতক্ষীরা জেলা সদরে নিয়োগ বোর্ডের স্থান নির্ধারন করা হয়েছে। পাতানো নিয়োগের বিরুদ্ধে নিয়োগ সংক্রান্ত মামলা চলমান রয়েছে।যা মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক স্বাক্ষরিত নিয়োগ বোর্ডের মনোনীত ডিজি প্রতিনিধি চিঠির পরিপন্থী। ঐ চিঠিতে নিয়োগ বোর্ড সংশ্লিষ্ঠ মাদ্রাসায় করার বিধান এবং কোন মামলা থাকলে নিয়োগে সুপারিশ না করার বিধান থাকলেও তা উপেক্ষিত।

নিয়োগ প্রার্থীদের মধ্যে ৬ জন স্বাক্ষরিত সাতক্ষীরা জেলা প্রশাসক বরাবর এক লিখিত অভিযোগে জানান, দরগাহপুর এন.ডি.এস ফাজিল মাদ্রাসায় আসন্ন নিয়োগ পরীক্ষায় অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, নৈশ প্রহরী, এবং আয়া পদে লোক নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে তারা আবেদন করেন। কিন্তু এলাকায় ব্যপকভাবে আলোচিত হচ্ছে যে,অধ্যক্ষ পদে মাওলানা আবু ছায়াদাত মোঃ ইউনুছ আলী এবং অন্যান্য পদ পদগুলিতে ৫০ লাখ টাকা আর্থিক লেন-দেনের মাধ্যমে উক্ত নিয়োগ পরীক্ষায় আগেই প্রার্থী নির্বাচন শেষ। শুধুমাত্র নিয়োগ নাটকটি মঞ্চস্থের অপেক্ষায় আছে।

জানা যায়, একই এলাকার অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে শহীদুলের ছেলে মোঃ ইব্রাহিম খলিল, নৈশ প্রহরী পদে আব্দুল কাদেরের ছেলে মনিরুল ইসলাম, এবং আয়া আবু বকরের মেয়ে সালমা খাতুন এর অকল্পনীয় লক্ষ লক্ষ টাকা প্রদানের মাধমে নিয়োগ পরীক্ষার আগেই নির্বাচিত হওয়া বিষয়টি এখন সবার মূখে মুখ।


মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছামিউল্লাহ জানান, নিয়োগ পরীক্ষার পরে খরচের টাকা নির্বাচিত প্রার্থীদের মধ্য থেকে নেওয়া হবে। অথচ স্থানীয়রা জানান, প্রায় ৫০ লক্ষ টাকার নিয়োগ বাণিজ্যের অভিযোগটি মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে পেরণ করা হলেও কোন প্রকার আইন আমলে আসেনি। এ ব্যাপরে যথাযথ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

আপনার মতামত দিন

শেয়ার করুণ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরও নিউজ
© All rights reserved © 2023 Aloketo Satkhira
Theme Customized By BreakingNews