1. admin@aloketosatkhira.com : admin :
  2. bablu.press14@gmail.com : aloketo satkhira bablu : aloketo satkhira bablu
  3. abdurrahman10101984@gmail.com : aloketo satkhira babu : aloketo satkhira babu
  4. gazileon1122@gmail.com : aloketosatkhira Leon : aloketosatkhira Leon
  5. amihossain009@gmail.com : Hossain aloketo saatkhira : Hossain aloketo saatkhira
  6. kamrulpress@gmail.com : aloketo satkhira kamrul : aloketo satkhira kamrul
  7. leto.debhata@gmail.com : aloketo satkhira lito : aloketo satkhira lito
  8. salem8720@gmail.com : aloketo satkhira salim : aloketo satkhira salim
  9. shainbiswes9@gmail.com : aloketosatkhira : aloketosatkhira
  10. habibur.shohag1992@gmail.com : Aloketo Shohag : Aloketo Shohag
  11. taposhg588@gmail.com : aloketo satkhira tapos : aloketo satkhira tapos
সাতক্ষীরা কালিগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে পাখি - আলোকিত সাতক্ষীরা
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
বিশেষ:
সাতক্ষীরা কালিগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে পাখি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাতক্ষীরার শিক্ষার্থীদের সংগঠন ডুসাসের ইফতার কালিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আব্দুর রহমান শীর্ষে শহরের সুলতানপুরে দুর্ধর্ষ চুরি॥ স্বর্ণ অলংকার ও নগদ অর্থ লুট সাতক্ষীরা নবাগত ৪ আইনজীবীকে সংবর্ধনা দেবহাটায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন লায়লা পারভীন সেঁজুতি-এমপি কালিগঞ্জে জাল দলিল সৃষ্টি করে সম্পত্তি দখলের চেষ্টায় দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ধর্ষণে ১২ বছরের এক কিশোরী অন্তঃসত্ত্বার অভিযোগ লায়লা পারভীন সেঁজুতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত, গেজেট মঙ্গলবার
সর্বশেষ:

সাতক্ষীরা কালিগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে পাখি

  • প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৩৮ দেখেছেন

নিজস্ব প্রতিনিধি::

তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান হৃদয়ে ধারণ করে আসন্ন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ আজমিরা সুলতানা (পাখি) প্রার্থী হচ্ছেন।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইতোমধ্যেই উপজেলাবাসীকে পোস্টারের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা ও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে নিজের প্রার্থিতার কথা জানান দিচ্ছেন।

সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে এরই ধারাবাহিকতায় এবার জনপ্রতিনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

আজমিরা সুলতানা (পাখি) বলেন, তরুণ-তরুণীরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’, এরই অংশ হিসেবে কালিগঞ্জ উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা নির্মাণ করতে ভূমিকা রাখতে চাই।

তিনি জানান, আসন্ন কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে জনগণই আমাকে প্রার্থী করেছে। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।

আজমিরা সুলতানা (পাখি) সাতক্ষীরা জেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম নাসির উদ্দিনের স্ত্রী। সে ইতিমধ্যে উপজেলা আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ও সাধারন মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

তার নির্বাচনী এলাকায় কালিগঞ্জ উপজেলার হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় বিরামহীন নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আজমিরা সুলতানা (পাখি) আশাবাদী তিনি এবার নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবেন।

সাধারন মানুষের মধ্যেও আজমিরা সুলতানা (পাখি) এবার আলোচনায় রয়েছেন বিশেষ করে তরুন-তরুণী, নারী-পুরুষ ও সাধারণ ভোটারদের মধ্যে।

আজমিরা সুলতানা (পাখি) বলেন, যদি তিনি এবার জয়ী হন তাহলে আধুনিক কালিগঞ্জ গঠনে তার উন্নয়ন ও মহিলা, শিশু, তরুণ-তরুণী, গরীব, মেহনতি মানুষের জন্য কাজ করে যাবেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আজমিরা সুলতানা (পাখি) ব্যাপকভাবে গণসংযোগ করছেন উপজেলাবাসীর দ্বারে দ্বারে দোয়া প্রার্থনা করছেন।

তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। এবার আমি আশাবাদী জনগণ আমাকে এবার বিপুল ভোটে বিজয়ী করবেন।

আপনার মতামত দিন

শেয়ার করুণ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরও নিউজ
© All rights reserved © 2023 Aloketo Satkhira
Theme Customized By BreakingNews