1. admin@aloketosatkhira.com : admin :
  2. bablu.press14@gmail.com : aloketo satkhira bablu : aloketo satkhira bablu
  3. abdurrahman10101984@gmail.com : aloketo satkhira babu : aloketo satkhira babu
  4. gazileon1122@gmail.com : aloketosatkhira Leon : aloketosatkhira Leon
  5. amihossain009@gmail.com : Hossain aloketo saatkhira : Hossain aloketo saatkhira
  6. kamrulpress@gmail.com : aloketo satkhira kamrul : aloketo satkhira kamrul
  7. leto.debhata@gmail.com : aloketo satkhira lito : aloketo satkhira lito
  8. salem8720@gmail.com : aloketo satkhira salim : aloketo satkhira salim
  9. shainbiswes9@gmail.com : aloketosatkhira : aloketosatkhira
  10. habibur.shohag1992@gmail.com : Aloketo Shohag : Aloketo Shohag
  11. taposhg588@gmail.com : aloketo satkhira tapos : aloketo satkhira tapos
দেবহাটায় উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন মুজিবর রহমান - আলোকিত সাতক্ষীরা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
বিশেষ:
সাতক্ষীরা কালিগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে পাখি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাতক্ষীরার শিক্ষার্থীদের সংগঠন ডুসাসের ইফতার কালিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আব্দুর রহমান শীর্ষে শহরের সুলতানপুরে দুর্ধর্ষ চুরি॥ স্বর্ণ অলংকার ও নগদ অর্থ লুট সাতক্ষীরা নবাগত ৪ আইনজীবীকে সংবর্ধনা দেবহাটায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন লায়লা পারভীন সেঁজুতি-এমপি কালিগঞ্জে জাল দলিল সৃষ্টি করে সম্পত্তি দখলের চেষ্টায় দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ধর্ষণে ১২ বছরের এক কিশোরী অন্তঃসত্ত্বার অভিযোগ লায়লা পারভীন সেঁজুতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত, গেজেট মঙ্গলবার
সর্বশেষ:
দেবহাটায় রাসায়নিক মিশ্রিত ১ হাজার কেজি আম বিনষ্ট দেবহাটার বিভিন্ন রাস্তায় ঠান্ডা পানি ও শরবত বিতরণ দেবহাটার কুলিয়ায় উপ-নির্বাচনে রওনকুল ইসলাম জয়ী দেবহাটায় স্মৃতি ভূমিতে আন্তর্জাতিক নজরুল সম্মেলনের সমাপনী দেবহাটায় ৮ দলীয় ক্রিকেট টুনামেন্টের ফাইনাল দেবহাটায় উপজেলা উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ দেবহাটায় চোর সন্ধেহে যুবককে অমানবিক নির্যাতন! কলারোয়ায় এসএম আলতাফ হোসেন লাল্টুর সমর্থনে নির্বাচনী প্রচার মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  দেবহাটায় চেয়ারম্যান প্রার্থী আলফা ও তার ভাই আলিম মেম্বরের বিরুদ্ধে চোরাচালান মামলা দেবহাটার পারুলিয়া গরুহাট পরিদর্শন করলেন ইউএনও

দেবহাটায় উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন মুজিবর রহমান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১৪ দেখেছেন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন মুজিবর রহমান। মঙ্গলবার (১৬ এপ্রিল) দেবহাটা সোনালী ব্যাংকে ডিজিটাল চালানের মাধ্যমে এ টাকা প্রাদান করেন। সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান আবারো প্রার্থীতা ঘোষনা দিয়েছেন। মুজিবর রহমান ১৯৭৬ সাল থেকে ১৯৯৮ সাল পর্যন্ত নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য ছিলেন। ১৯৮২ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০১২ সাল থেকে পরপর ৩ মেয়াদে নির্বাচিত হয়ে তিনি বর্তমানে দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং ২০১৬ সাল থেকে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।
উল্লেখ্য, গত ৭ আগষ্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গণি মৃত্যুবরণ করায় পদটি শুন্য হয়। পরে উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হন।
রাজনৈতিক পরিচিতির বাইরেও শিক্ষানুরাগী ও সমাজসেবক হিসেবেও উপজেলাব্যাপী সুপরিচিত আলহাজ্ব মুজিবর রহমান আজীবন কাজ করছেন শিক্ষা ও সমাজের উন্নয়নে। নওয়াপাড়া ইউনিয়নের বহু শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি তিনি। তার হাতেই প্রতিষ্ঠিত হয়েছে জাতীয়করণ হওয়া সাংবাড়িয়া ও আতাপুর প্রাথমিক বিদ্যালয়। সুদীর্ঘ রাজনৈতিক জীবনে জনকল্যাণে দেবহাটা উপজেলাতে আলহাজ্ব মুজিবর রহমান অভুতপূর্ব উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। শেখ হাসিনার বিশেষ অবদানে এবং সাতক্ষীরা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপির আস্থাভাজন হওয়ায় মুজিবর রহমান নিরলস প্রচেষ্টার মাধ্যমে নওয়াপাড়া ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় সুপেয় পানির প্রকল্প নির্মান, উপজেলাব্যাপী শতভাগ বিদ্যুতায়ণ, নওয়াপাড়া ইউনিয়নসহ উপজেলার অধিকাংশ কাঁচা রাস্তা কার্পেটিংকরণ ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বহু রাস্তা ইটসোলিং, গাজীরহাট বাজার থেকে বদরতলা হয়ে আশাশুনী উপজেলার বুধহাটাগামী ২২ কিলোমিটার রাস্তা ২১ কোটি টাকা বরাদ্দ পরবর্তী কার্পেটিং করণ, দূর্যোগপ্রবন এলাকায় আশ্রয় কেন্দ্র বরাদ্দ, চাঁদপুর হাইস্কুল এমপিওভুক্ত সহ উপজেলার বহু শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক নতুন ভবনের বরাদ্দ ও নির্মান কাজ সম্পন্ন করেছেন আলহাজ্ব মুজিবর রহমান। বিগত কয়েক বছরে দেবহাটা উপজেলাতে বাস্তবায়িত অধিকাংশ উন্নয়ন কর্মকান্ডেই অবদান রয়েছে মুজিবর রহমানের। আসন্ন উপজেলা নির্বাচনে প্রার্থী হয়ে নির্বাচিত হওয়ার আশা দেখছেন তিনি। সেই সাথে উপজেলার সার্বিক উন্নয়ন সাধিত করতে আবারও তাকে ভোট দেওয়ার আহবান জানান।

আপনার মতামত দিন

শেয়ার করুণ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরও নিউজ
© All rights reserved © 2023 Aloketo Satkhira
Theme Customized By BreakingNews